Nikhil Jain: নুসরত, তোমার নতুন সঙ্গীর সঙ্গে ভাল থেকো

সংবাদমাধ্যমের একের পর এক ফোন এসেছে তাঁর মোবাইলে। আর নুসরতের স্বামী নিখিল জৈন বলেছেন তিনি নুসরতের সন্তানের বাবা নন। তিনি হতবাক এই সত্যিটা তাঁকে বারবার বলতে হচ্ছে। কেন? তিনি আনন্দবাজার ডিজিটালকে বলেন, “আমি জানিও না নুসরত মা হতে চলেছে। এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ। আর আমরা কেউ যোগাযোগ রাখি না। নুসরত আর আমি অনেকদিন থেকেই আলাদা থাকি। নয়-নয় করে ছ’মাস হয়ে গেল।”

সংবাদমাধ্যম থেকে শুরু করে নেটমাধ্যম— সব জায়গাতেই নুসরত এখন ‘যশের প্রেমিকা’। এর মধ্যে আর কোনও লুকোছাপা নেই। ইনস্টাগ্রাম ঘাটলেই ‘যশরত’ কখন কোথায় যাচ্ছেন? কী করছেন? সব স্পষ্ট। কোন দিন একসঙ্গে তাঁরা গাড়িতে ছিলেন, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে কোথায় আড্ডা দিচ্ছিলেন সব কিছুই এখন নেটাগরিকদের নজরে।

Advertisement

প্রেম করেই বিয়ে নুসরত আর নিখিলের। যদিও নুসরতের এই দ্বিতীয় বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। নিখিল এবং নুসরত বিয়ের পর থেকেই ‘কাপল গোলস ‘ দিতে শুরু করেন। ক্রমশ নিখিলের ব্যবসার মুখ হয়ে উঠেছিলেন অভিনেত্রী। অন্য দিকে নিখিলও নুসরতকে খুশিতে ভরিয়ে রাখতেন। এই সম্পর্কের জন্য নিখিল তাঁর পরিবারের সঙ্গেও লড়াই করেছিলেন। বন্ধুদের সঙ্গেও খানিকটা দূরত্ব তৈরি হয়েছিল তাঁর। তবে কিছু দিনের মধ্যেই বিয়ের একঘেয়েমি কাটাতে নুসরত নতুন করে প্রেমে পড়েন।

অজমের দরগাতে ঘুরতে গিয়েছিলেন তিনি। সঙ্গী হয়েছিলেন যশ দাশগুপ্ত। আনন্দবাজার ডিজিটালই প্রথম সেখানে দু’জনের একসঙ্গে যাওয়ার ভিডিয়ো প্রকাশ্যে এনেছিল।

এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল নুসরতের সম্পর্কের সমীকরণ। নুসরত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে আরম্ভ করেন। যশ এখন বেশিরভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরতের সঙ্গে সময় কাটান। নিখিল শুধু নুসরত নয়, তাঁর পরিবারের সঙ্গেও আর কোনও সম্পর্ক রাখেননি। আনন্দবাজার ডিজিটালকে নিখিল বলেন, “এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাক। ঈশ্বর ওদের মঙ্গল করুন। গত ছ’মাস ওর সঙ্গে আমার সম্পর্ক নেই। আমি একজন সাধারণ মানুষ। আমার পরিবারের মূল্যবোধ নিয়ে আমি ভাল আছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *